শুক্রবার , ৫ এপ্রিল ২০২৪ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

চ্যানেল নাইন এ ঈদে আসছে নাটক “আমি ভাইরাল হতে চাই”

প্রতিবেদক
tulpar
এপ্রিল ৫, ২০২৪ ৬:৫১ অপরাহ্ণ

বিনোদন প্রতিবেদক ★ দর্শক নন্দিত নির্মাতা ও নাট্যকার আলী সুজন এবারের ঈদে দর্শকের জন্য নিয়ে আসছেন ভিন্নধর্মী সাত পর্বের নাটক “আমি ভাইরাল হতে চাই”। সম্প্রতি নাটকটির নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। নাটকের গল্প লিখেছেন নির্মাতা নিজেই।

ঈদের সাত পর্বের নাটক “আমি ভাইরাল হতে চাই”

নাটকের গল্প সম্পর্কে নির্মাতা জানান, প্রেম-রোমান্টিকতা, হাস্য-কৌতুক, জীবন যুদ্ধ ও বাস্তবতা সবকিছুর সমন্বয়ে নাটকের গল্প সাজানো হয়েছে। আশা করি দর্শক এক ভিন্ন মাত্রার স্বাদ পাবে। নাটকে নতুনত্ব খুঁজে পাবে। যা দর্শকের মনোরঞ্জন করবে এবং ঈদ আনন্দ বাড়িয়ে দিবে।

নাটকের গল্প গড়ে উঠেছে একজন যুবক ও তাঁর আবাসস্থল মেস সদস্যদের কেন্দ্র করে। যিনি জীবিকার তাগিদে ও জীবন স্বপ্নে প্রতিষ্ঠিত হওয়ার আশায় গ্রাম থেকে মফস্বলে এসে মেসে উঠেন। কর্মের সন্ধানে ব্যর্থ হয়ে সে ভাইরাল হওয়ার জন্য নানা রকম চেষ্টা করে। কিন্তু জীবনের ব্যর্থতা ও পরাজয়কে মেনে না নিয়ে এক অদম্য ইচ্ছা, স্বপ্ন ও সাধনায় সে সফলতার চূড়ান্ত শিখরে পৌঁছে যায়। তাঁর ই চিত্র প্রতিফলিত হয়েছে এই নাটকের গল্পে। নানান বাস্তবতা ও হাস্য-রসাত্নক বিভিন্ন নাটকীয় ঘটনার মধ্য দিয়ে নাটকের গল্প এগিয়ে যায়।

দর্শকের চাহিদা ও রুচির বিষয় মাথায় রেখেই বরাবরই নির্মাতা দর্শকের জন্য নতুন কন্টেন্ট নিয়ে আসেন। তাঁরই ধারাবাহিকতায় দর্শক এবারও নতুন কিছু পেতে যাচ্ছে৷ ঈদের সাত পর্বের নাটক “আমি ভাইরাল হতে চাই”

নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সোনিয়া জাহান স্বপ্ন, এসএম কামরুল বাহার, তন্ময় সোহেল, সুমন আহমেদ বাবু, শিউলী শীলা, সাকিন, তুহিন, এসবি রকি, সুচী, শাহ আলম, নজরুল ইসলাম ও ইলিয়াস কাঞ্চন প্রমুখ।
নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আলী সুজন, প্রধান সহকারী পরিচালক ও স্থিরচিত্রে ফাহিম শাহরিয়ার রুমি, চিত্রগ্রহণে সিরাজ খান, সম্পাদনায় সাদিক মাহমুদ সিফাত ও মেকআপে জামাল।

নাটকটি প্রযোজনা করেছেন আলপাইন প্রযোজনা প্রতিষ্ঠান৷

ঈদের দিন থেকে ৭ দিন প্রতিদিন রাত ১১টায় চ্যানেল নাইনে নাটকটি প্রচারিত হবে।

নির্মাতা আলী সুজন নাটকটি উপভোগ করার জন্য দর্শকদের আমন্ত্রণ ও ঈদের শুভেচ্ছা জানান।

সর্বশেষ - Uncategorized