বৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

কিশোরগঞ্জ শোলাকিয়া অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্তদের মধ্যে প্রধানমন্ত্রীর তহবিল থেকে চেক হস্তান্তর

প্রতিবেদক
tulpar
নভেম্বর ২, ২০২৩ ২:৩২ অপরাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি
কিশোরগঞ্জের শোলাকিয়া প্রায় ৩০ টি অটোরিকশা অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্তদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী তহবিল থেকে দেয়া প্রত্যেক প্রতিগ্রস্তদের হাতে এক লক্ষ টাকা করে চেক হস্তান্ত করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন। কিশোরগঞ্জ সম্মিলিত ইজিবাইক অটো রিক্সা ও মিশুক মালিক সমিতির ঐক্য ফোরাম এর আয়োজনে ৩১ অক্টোবর বিকাল ৫টায় কিশোরগঞ্জ ঐতিহাসিক রথখলার ময়দানে এক শান্তি সমাবেশ ও চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও চেক বিতরণ করেন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম।
কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদ খান,কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়াজ ওমান খান, কিশোরগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মুখলেসুর রহমান মিতুল প্রমুখ।

কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন বক্তব্যে বলেন, জমাত-বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করে দলের সকল নেতাদের সজাগ থাকার আহ্বান জানান।
তিনি আরও বলেন, আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার উন্নয়নের সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য সাধারণ মানুষের কাছে উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে।

সর্বশেষ - Uncategorized