FaceBook twitter Google plus utube RSS Feed
  

১৬ জুলাই, ২০১৫ - ১১:২৪ অপরাহ্ণ

কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১১

road accident.

x

এইচ এম সাইফুল্লাহ ময়মনসিংহ, নান্দাইল প্রতিনিধি : কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কে ট্রাক ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে ট্রাক চাপায় আব্দুর রশিদ (২৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে নান্দাইল উপজেলার আমতলা নামক এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। মৃত আব্দুর রশিদ ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার চরপুবাইল গ্রামের কাশেম মিয়ার ছেলে। এ ঘটনায় আররো ১১ জন গুরুতর আহত হয়েছেন।
আহতরা হলেন, অনিল (২০), আক্তার মিয়া(২১),সজিব (২৭), শরীফ (১৯), শাহবুদ্দিন (২২), সুজন মিয়া (১৯), সোহরাফ উদ্দিন (২৪), বাছেদ মিয়া (২৯), সবুজ (১৪), রাজন (২০)। অপর একজনের নাম জানা যায়নি। এদের মধ্যে রাজন, শরীফ ও সবুজের অবস্থা আশঙ্কাজনক। তাদের সকলকে কিশোরগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসি জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় নরসিংদী থেকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জগামী একটি যাত্রীবোঝাই পিকআপ ও কিশোরঞ্জগামী মালবাহী একটি ট্রাকের সাথে কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কের নান্দাইলের আমলীতলা নামক এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই আব্দুর রশিদ মারা যায়। এ ঘটনায় আরও ১১জন আহত হয়। তাদের স্থানীয়রা উদ্ধার করে কিশোরগঞ্জ জেলা হাসপাতারে ভর্তি করে। আহতদেরর মধ্যে শাহাবুদ্দিন ও সোহরাফ উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক রয়েছে। ট্রাকটি পুলিশ আটক করলেও ড্রাইভার পালিয়ে যায়।
আহত সুজন মিয়া জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় আমরা ঈদের ছুটিতে নরসিংদীর মাধবদী থেকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ নিজ বাড়ির উদ্দ্যেশে রওনা হয়েছিলাম।
নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মালেক ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, ১১ জনকে কিশোরগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাক আটক রয়েছে। তবে ড্রাইভার পলাতক রয়েছে।

print