FaceBook twitter Google plus utube RSS Feed
  

৬ সেপ্টেম্বর, ২০১৫ - ৬:৪৩ অপরাহ্ণ

কিশোরগঞ্জে ৩ শিবিরকর্মী আটক ॥ লিফলেট ও জেহাদি বই জব্দ

x

kisকিশোরগঞ্জ প্রতিনিধি : গোপন বৈঠক চলাকালে অভিযান চালিয়ে ৩ শিবিরকর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে মোবাইল ফোন, মোটর সাইকেল, বাইসাইকেল, লিফলেট, জেহাদি বই, সদস্য সংগ্রহ ফরমসহ বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করে পুলিশ। রোববার দুপুর আড়াইটার দিকে কিশোরগঞ্জ জেলা জামায়াতের কার্যালয়ে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলোঃ মাসুম আহমেদ (২৯), আল বয়ান (২৫) ও মোস্তাকিম (২৭)।
থানার পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বদরুল ইসলাম ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের নগুয়া এলাকায় জামায়াতে ইসলামের অফিসে ১৫ থেকে ২০জন শিবিরকর্মী বৈঠক করছিল খবর পেয়ে দুপুরে ওই অফিসে একদল থানা পুলিশ অভিযান চালায়। শিবিরকর্মীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ৩ শিবিরকর্মীকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে তিনটি মোটরসাইকেল, ৮টি বাইসাইকেল, ৯টি মোবাইল সেট, লিফলেট, জিহাদী বই, সিডিসহ বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করে পুলিশ।
কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, নাশকতার সৃষ্টির পরিকল্পনার জন্য শিবির কর্মীরা অফিসে জড়ো হয়েছিল। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ৩ জনকে আটক করে বাকীরা পালিয়ে যায়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

print