বুধবার , ১৪ সেপ্টেম্বর ২০২২ | ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. বানিজ্য
  10. বিনোদন
  11. রাজনীতি
  12. লাইফস্টাইল
  13. শিক্ষা
  14. সর্বশেষ
  15. সারাদেশ

কিশোরগঞ্জে যুবকে জবাই করে হত্যা, ঘাতক গ্রেপ্তার

প্রতিবেদক
দৈনিক তোলপাড়
সেপ্টেম্বর ১৪, ২০২২ ১১:০৯ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি.
কিশোরগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে শফিকুল ইসলাম (৩২) নামে এক যুবককে জবাই করে হত্যা করা হয়েছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের চংশোলাকিয়া গোরস্থান মসজিদ সংলগ্ন মাঠে ঘটনাটি ঘটেছে।

ঘটনার পর পরই এলাকাবাসী ঘাতক রাজন (২২) কে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে।

নিহত শফিকুল ইসলাম চংশোলাকিয়া গ্রামের আব্দুল হেকিমের ছেলে।

অন্যদিকে ঘাতক রাজন পার্শ্ববর্তী বাদেশোলাকিয়া গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে। সে চংশোলাকিয়া গ্রামে তার নানা দ্বীন ইসলাম ফকিরের বাড়িতে বসবাস করতো।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শফিকুল ও রাজনের মধ্যে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল। বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে শফিকুল বাড়ির পাশের মাঠে ঘাস কাটতে যায়। সেখানে শফিকুলকে দেখতে পেয়ে রাজন গিয়ে তার সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে।

এক পর্যায়ে রাজন তার সাথে নিয়ে যাওয়া চাকু দিয়ে শফিকুলের পেটে ও গলায় উপর্যুপরি আঘাত করে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই শফিকুলের মৃত্যু হয়।

এ সময় স্থানীয়রা এগিয়ে গিয়ে ঘাতক রাজনকে আটক করে পুলিশে খবর দিলে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মাদ দাউদ এর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মাদ দাউদ জানান, হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত রাজনকে আটক করা হয়েছে। নিহত শফিকুল ইসলামের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

সর্বশেষ - সর্বশেষ