বৃহস্পতিবার , ৮ ডিসেম্বর ২০২২ | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. বানিজ্য
  10. বিনোদন
  11. রাজনীতি
  12. লাইফস্টাইল
  13. শিক্ষা
  14. সর্বশেষ
  15. সারাদেশ

কিশোরগঞ্জে নতুন ডিসি আবুল কালাম আজাদের যোগদান

প্রতিবেদক

ডিসেম্বর ৮, ২০২২ ৮:৩৫ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি:
কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ পেয়ে যোগদান করেছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ আবুল কালাম আজাদ।

বুধবার (০৭ ডিসেম্বর) কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে তিনি আনুষ্ঠানিকভাবে যোগদান করেন এবং দায়িত্বভার গ্রহণ করেন। দায়িত্বভার গ্রহণ শেষে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। এসময় বিদায়ী জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ শামীম আলমসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে, কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ পান জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ আবুল কালাম আজাদ।

বুধবার (২৩ নভেম্বর) রাতে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে। একই আদেশে কিশোরগঞ্জসহ ২৩টি জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দেওয়া হয়।

এ সংক্রান্ত আদেশে সই করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব ভাস্কর দেবনাথ বাপ্পি।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ পাওয়ার আগে মোহাম্মদ আবুল কালাম আজাদ জনপ্রশাসন মন্ত্রণায়ের উপসচিবের দায়িত্ব পালন করে আসছিলেন।

এরও আগে, উপসচিব মোহাম্মদ আবুল কালাম আজাদ বিসিএস ২৫তম ব্যাচের কর্মকর্তা হিসেবে ২০০৬ সালে প্রশাসন ক্যাডারে যোগদান করেন।

এদিকে একই আদেশে কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ শামীম আলমকে কুমিল্লা জেলার জেলা প্রশাসক (ডিসি) পদে বদলি করা হয়।

এর আগে, ২০২১ সালে ৩ জানুয়ারি তিনি জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে কিশোরগঞ্জ জেলায় যোগদান করেন। বুধবার (৭ ডিসেম্বর) তিনি কিশোরগঞ্জে শেষ কর্মদিবস অতিবাহিত করেন।

সর্বশেষ - Uncategorized

আপনার জন্য নির্বাচিত