শুক্রবার , ২৭ অক্টোবর ২০২৩ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

কিশোরগঞ্জে জাকের পার্টির ইসলামী জনসভা ও র‌্যালী অনুষ্ঠিত

প্রতিবেদক
tulpar
অক্টোবর ২৭, ২০২৩ ১০:৫৮ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি.
নির্বিচারে হত্যা ও নির্মম আগ্রাসনের শিকার ফিলিস্তিনে শিশু, নারী, বৃদ্ধসহ গণহত্যা, যুদ্ধ,বন্ধ করে সমস্যা সমাধানের জন্য বিশ্ব নেতাদের ঐক্যবদ্ধ হওয়ার নির্দেশে পার্টির চেয়ারম্যান আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সল মোজাদেদ্দী এর নির্দেশে সারাদেশের ন্যায় কিশোরগঞ্জে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ অক্টোবর শুক্রবার ২টায় কালীবাড়ি মোড় সৈয়দ নজরুল ইসলাম চত্বরে অনুষ্ঠিত হয়। । উক্ত আলোচনা সভায় জাকের পার্টি কিশোরগঞ্জ জেলা সভাপতি আব্দুল হাকিমের সভাপতিত্বে ময়মনসিংহ বিভাগীয় উলামা ফ্রন্টের সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা শাহ্জাহান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, জাকের পার্টির ময়মনসিংহ বিভাগীয় সহ-সভাপতি মোঃ মেনু ভূঁইয়া, কিশোরগঞ্জ জেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মাসুদ, কিশোরগঞ্জ জেলা জাকের পার্টির সহ-সভাপতি ও হোসেনপুর উপজেলার সভাপতি মোঃ নাসির উদ্দিন, কিশোরগঞ্জ জেলা জাকের পার্টির সহ-সভাপতি নাসির উদ্দিন নান্নু, কিশোরগঞ্জ জেলা জাকের পার্টির সহ-সভাপতি ও নিকলী উপজেলা সভাপতি এ কে এম নাজমুল হক লাট,

কিশোরগঞ্জ জেলা জাকের পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও করিমগঞ্জ উপজেলা সভাপতি মোঃ মুজাহিদ হোসেন, কিশোরগঞ্জ জেলা জাকের পার্টির যুব ফ্রন্টের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন, এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ সদর উপজেলা সভাপতি মোঃ আবু বক্কার, কিশোরগঞ্জ পৌর কমিটির সাধারণ সম্পাদক মোঃ হানিফ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীবৃন্দ।
বক্তারা বলেন, শান্তিপূর্ণ ফিলিস্তিনের গাজায় নিরপরাধ নারী, পুরুষ, শিশু, কিশোর ও বৃদ্ধদের ওপর নির্বিচারে হামলা একটি গুরুতর মানবতাবিরোধী অপরাধ। অনতিবিলম্বে এ হামলা বন্ধ করতে হবে। কূটনৈতিক প্রক্রিয়ায় উভয় পক্ষেরই শান্তিপূর্ণ সহবাস্থান নিশ্চিত করতে হবে। বক্তারা আরো বলেন বাংলাদেশের জাকের পার্টির একুশ লক্ষ নেতা কর্মীরা ফিলিস্তিনে গিয়ে যুদ্ধে করার জন্য প্রস্তুত।

সর্বশেষ - Uncategorized