FaceBook twitter Google plus utube RSS Feed
  

২৮ নভেম্বর, ২০১৫ - ৫:০৬ অপরাহ্ণ

কিশোরগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত

x

খুন

মো: সিদ্দিক মিয়া, কটিয়াদি (কিশোরগঞ্জ) প্রতিনিধি : জেলার কটিয়াদীতে পূর্ব শত্রুতার জেরে প্রতিপরে হামলায় জজ মিয়া (২১) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার দুপুর পৌনে ২টার দিকে উপজেলার ধুলদিয়া ইউনিয়নের সহগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জজ মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী গ্রামের মোঃ সুন্দর আলীর ছেলে। সে রাজমেস্ত্রী কাজ করতো বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসি জানায়, কটিয়াদির ধুলদিয়া ইউনিয়নের সহগ্রাম এলাকার ওমরফারুকের সাথে ঘরে তৈরী রাজমিস্ত্রী কাজ নিয়ে বেশ কয়েক মাস পূর্বে জজ মিয়ার কথা কাটা-কাটি হয়। এ শত্রুতার জের ধরে আজ শনিবার দুপুর দিকে জজ মিয়া তার নিজ গ্রাম জেলা সদরের দানাপাটুলী গ্রাম থেকে কটিয়াদি উপজেলার ধুলদিয়া বাজারে যাবার পথে বাজার সংলগ্ন ওমর ফারুকের বাড়ি কাছে যেতেই উৎপেতে থাকা ওমর ফারুকসহ পাঁচ/ছয় জনের একটি সন্ত্রাসীদল জজ মিয়ার উপর লাঠি-সোঠা ও ছুরি নিয়ে অর্তকিত হামলা চালায়। এ সময় জজ মিয়া ছুরিকাঘাতে গুরুতর আহত হয়। পরে ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালাম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠাই। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

print