FaceBook twitter Google plus utube RSS Feed
  

৩ নভেম্বর, ২০১৫ - ১১:৩১ অপরাহ্ণ

কালিহাতীর নির্বাচন ৯০ দিন কেন, ৯০ মাস পিছালেও পিছু ছাড়বো না

x

কাদের সিদ্দিকিটাঙ্গাইল প্রতিনিধি : কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বাইরে অনেক সম্মানী হচ্ছেন। আমি চাই বিদেশের মতো দেশের মানুষও তাকে সম্মান করুক। মানুষকে অসম্মানিত করে কেউ সম্মানীত হতে পারে না। মানুষের সম্মান পেতে হলে মানুষকে ভালবাসতে শিখতে হবে। অত্যাচার করে কেউ কোন দিন ক্ষমতায় টিকে থাকেনি, থাকতেও পারবে না।

তিনি বলেন, কালিহাতীতে গামছার জোয়ার দেখে ৩১ জানুয়ারী পর্যন্ত ৯০দিন নির্বাচন পিছিয়েছেন। ৯০দিন কেন ৯০মাস পিছালেও আমরা পিছু ছাড়বো না। আমাদের জয় হবেই।

তিনি মঙ্গলবার সন্ধ্যায় কালিহাতী উপজেলার এলেঙ্গায় এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

কালিহাতী উপজেলা কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি হাসমত আলী নেতার সভাপতিত্বে কর্মী সভায় আরো বক্তব্য রাখেন, কৃষক শ্রমিক জনতালীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতিক, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি এ এইচ এম আব্দুল হাই, সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম ও যুব আন্দোলনের আহবায়ক হাবিব উন নবী সোহেলসহ কর্মী নেতৃবৃন্দ।

বঙ্গবীর কাদের সিদ্দিকী আরো বলেন, কালিহাতীতে আমার জনসভায় ১৪৪ ধারা জারি করে আমার জনসভা থামাতে চান সরকার। আমার জনসভায় যত ১৪৪ ধারা জারি করুক দামাল ছেলেদের থামিয়ে রাখতে পারবে না কেউ। তিনি বলেন, আমরা মানুষের সেবক। আমরা মানুষের সেবা করতে চাই। মানুষ আমাদের রাজনীতিবিদদের জন্য কষ্ট করবে এটা মেনে নেয়া যায় না।

print