FaceBook twitter Google plus utube RSS Feed
  

২১ আগস্ট, ২০১৫ - ১২:৫০ পূর্বাহ্ণ

‘এ প্লাস বি’ ছবিতে শাকিবের বিপরীতে আবারও নায়কা হলেন তিশা

x

144বিনোদন প্রতিবেদক : আবারও তিশার নায়ক শাকিবআবারও শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন নুসরাত ইমরোজ তিশা। ছবির নাম ‘এ প্লাস বি’। এটি পরিচালনা করছেন শাকিব-তিশা জুটির প্রথম ছবির নির্মাতা শামীম আহমেদ রনি। শাকিব-তিশা প্রথম জুটি হয়েছিলেন ‘মেন্টাল’ ছবিতে। ছবিটি এখনো মুক্তি পায়নি। নতুন ছবির কাজ শুরু হবে নভেম্বরে। কাজ হবে পাবনা ও কুষ্টিয়া সীমান্তবর্তী এলাকায়। মেন্টাল ছবিতে কাজ করার সময় শাকিব সম্পর্কে তিশা বলেছিলেন, ‘নিঃসন্দেহে শাকিব খান বাংলাদেশি চলচ্চিত্রের অনেক জনপ্রিয় একজন অভিনয়শিল্পী। তিনি শুধু আমার নন, অনেকেরই পছন্দের অভিনয়শিল্পী। শাকিবের সঙ্গে যে কদিন কাজ করেছি, তাতে মনে হয়েছে তিনি অনেক ভালো এবং সহযোগিতাপ্রবণ। শুরু থেকেই আমরা শুটিংয়ের ফাঁকে অনেক বিষয় নিয়ে আলাপও করছি।
এ প্লাস বি ছবির গল্প তিশার নিজের। ছবির প্রযোজক আরশাদ আদনান বলেন, ‘তিশা আমাকে গল্পটি অনেক আগেই বলেছিলেন। সেটি মাথায় নিয়েছি আমরা। পরিচালকের সঙ্গেও গল্পটি নিয়ে আলোচনা হয়েছে। সবারই দারুণ পছন্দ। তবে চিত্রনাট্য তিশা লিখছেন না। লিখছেন আবদুল্লাহ জহির বাবু। আরশাদ আদনান জানাচ্ছেন, বাবুর সঙ্গে গল্পটি নিয়ে তিশার তিনবার মিটিং হয়ে গেছে এরই মধ্যে। শেষ মুহূর্তে তিশা গল্পে কিছু পরিবর্তন এনেছেন। সেটি নিয়েই কাজ শুরু হবে।
এ ছবিতে শুরুতে তিশার বিপরীতে কাজ করার কথা ছিল আরিফিন শুভর।
তিশা বর্তমানে ব্যস্ত আছেন কোরবানি ঈদের নাটকের কাজ নিয়ে। আর শাকিব খান সম্প্রতি ভারত থেকে দেশে ফিরেছেন ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি টু’ ছবির কাজ শেষ করে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন জয়া আহসান।

print