মঙ্গলবার , ১৮ এপ্রিল ২০২৩ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দুর্নীতি
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. আরও
  5. ইসলাম
  6. করোনাভাইরাস
  7. খাদ্য
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. বানিজ্য
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

ইয়ামাহা রাইডার্স কিশোরগঞ্জ ক্লাব এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
tulpar
এপ্রিল ১৮, ২০২৩ ৯:৫৩ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি.
সোমবার (১৭ এপ্রিল) বিকেলে শহরের প্রাণ কেন্দ্র বেলীফুল চাইনিজ রেস্টুরেন্টে ইয়ামাহা রাইডার্স ক্লাব এর উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইয়ামাহা রইডার্স ক্লাব কিশোরগঞ্জ সদস্যবৃন্দ, এসিআই মটোরস(ইয়ামাহা)’র কর্মকর্তাবৃন্দ। এছাড়াও অন্যান্য বাইকিং কমিনিটির সদস্যরা।

ইয়ামাহা রাইডারস ক্লাব এডমিন (কমিউনিকেশন) কিশোরগঞ্জ, মো. মামুন আহম্মেদ তাদের সকল মেম্বাদের মাঝে সুষ্ঠযোগাযোগ স্থাপন এবং একত্রীকরণের জন্য কিছু মন্তব্য সবার মাঝে ভাগাভাগি করেন নেন।
তিনি চান যেন তাদের এই যোগাযোগ আরও সুদৃঢ় হোক এবং ইয়ামাহা রাইডারস ক্লাব সামনের দিকে এগিয়ে যাক। তিনি আরও বলেন, ইয়ামাহা রাইডারস ক্লাবের সকল কার্যক্রম সুষ্টুভাবে সামনের দিকে পরিচালনার আশাবাদ ব্যাক্ত করেন। তিনি ইয়ামাহা রাইডার ক্লাবের শুরুর কিছু গল্প সকলের মাঝে শেয়ার করেন।

তিনি এই রাইডারস ক্লাবের দীর্ঘায়ু কামনা করেন এবং সকলের কাছে ভবিষ্যৎ পদক্ষেপের জন্য দোয়া প্রার্থনা করেন। তিনি বাইকাদের মাঝে সচেতনতা বৃদ্ধির জন্য কিছু টিপস শেয়ার করেন এবং তিনি বাইক রাইডিং এর সময় সেফটি গিয়ারস সহ সকল বৈধ কাগজপত্র সঙ্গে রাখার জন্য বিশেষ পরামর্শ দেন।

বক্তব্য শেষে ধন্যবাদ জানায় কিশোরগঞ্জ শাহ জালাল মটরসকে এবং এ সি আই মটরসকে। এছাড়াও বাইকারদের মাঝে পারস্পারিক ভ্রাতৃবোধ বৃদ্ধি সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করে অনুষ্ঠান শেষ করা হয়।

সর্বশেষ - Uncategorized