FaceBook twitter Google plus utube RSS Feed
  

১৫ ডিসেম্বর, ২০১৬ - ২:৪৭ অপরাহ্ণ

আলোচনায় তৌসিফ-সাফার দেয়াল

deyal220161214190005

x

আলোচনায় তৌসিফ-সাফার দেয়াল

বিনোদন প্রতিবেদক: অভিনেতা তৌসিফ মাহবুব ও অভিনেত্রী সাফা কবির অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দেয়াল’ প্রকাশ হয়েছে গতকাল মঙ্গলবার রাতে। ইউটিউবে প্রকাশের পর থেকে এটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সাড়া ফেলেছে। একইসঙ্গে আলোচনার কেন্দ্রবিন্দু এখন ‘দেয়াল’।

এরআগে জানা গিয়েছিল, নিরেট রোমান্টিক গল্পে ‘দেয়াল’ নির্মিত হয়েছে। তবে প্রকাশের পর পাওয়া গেল বাড়তি চমক। মিষ্টি-মধুর প্রেমের গল্পের মাঝেই ফুটিয়ে তোলা হয় মহান মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট।

ইউটিউবে প্রকাশের পর ২৪ ঘণ্টা না পেরোতেই ভিউ দেখা যাচ্ছে ৬৩ হাজার চারশ’র বেশি। তবে তৌসিফ বলছেন, ‘ভিউ ছাড়িয়েছে ১ লাখ ত্রিশ হাজারের বেশি। এটা ‘দেয়াল’র প্রযোজক তাহসিন রাকিব যাচাই করেছেন।

তৌসিফ আরো বলেন, ‘ভিউগুলো ভেরিফাই করে ছাড়া হচ্ছে। এটা টেকনিক্যালি সমস্যা হচ্ছে। আমি একজন ইউটিউব এক্সপার্টের সঙ্গে কথা বলেছি। তিনি জানিয়েছেন আগামী দুদিনের মধ্যে এটা ঠিক হয়ে যাবে। অতিরিক্ত ভিউ পড়লে এমনটা হয়ে থাকে!

‘দেয়াল’র এমন সফলতায় গর্বিত এর পুরো টিম। ইউটিউবে এটি দেখার পর মাত্র একদিনে প্রায় পাঁচশ মন্তব্য দেখা গেছে। সবগুলো মন্তব্যে ছিল প্রশংসা বাণী।

তৌসিফ বলেন, ‘আমার প্রত্যাশা ছিল এটি সবার কাছে ভালো লাগবে। এখন দেখছি মুক্তিযুদ্ধের চমক পাওয়ার পর থেকে দর্শকরা এটি ভিন্নভাবে গ্রহণ করছেন। এই কৃতিত্ব ‘দেয়াল’র পুরো টিমের।

এটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ। তরুণ এ নির্মাতা এর আগে ‘মোমেন্টস’ এবং ‘মায়া’ নামের দুটি নির্মাণ দিয়ে আলোচনায় আসেন।

print