FaceBook twitter Google plus utube RSS Feed
  

১২ অক্টোবর, ২০১৫ - ৮:৫০ অপরাহ্ণ

আমি এখন বেড়াজালে ॥ কিশোরগঞ্জে রাষ্ট্রপতি

x

osttogramকিশোরগঞ্জ প্রতিনিধি ॥ একটা সময় আমি ইটনা ,মিঠাইমন অষ্ট্রগ্রাম এই ৩ উপজেলার বেশিরভাগ ঘরে ঘরে গিয়েছি। এখন আর এটা সম্ভব হয় না। রাষ্ট্রপতি হওয়ার কারণে নানা বেড়াজালে আমি আটকে আছি। আপনারা ইচ্ছে করলেই আমার সঙ্গে দেখা করতে পারেন না। একদিন আমি রাষ্ট্রপতি থাকবো না। তখন আগের মতোই আপনাদের কাছে যখন মনে চায় ছুটে আসবো।সোমবার বিকাল ৫ টার দিকে রাষ্ট্রপতি আব্দুল হামিদ নিজ অষ্টগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এক নাগরিক সমাবেশে এ সব কথা বলেন। এর আগে বিকাল ৩টার দিকে ধলেরশ্বরী নদীর উপর তার নিজ নামে ”রাষ্ট্রপতি আব্দুল হামিদ সেতু” উদ্ভোধন করেন।
তিনি আরও বলেন, এক সময় হাওরবাসির কাছে এই ধলেশ্বরী নদীতে পাকা সেতু স্বপ্নের ছিল। এখন তা বাস্তব। শুষ্ক মৌসুমে সাব-মার্সিবল ও অলওয়েদার রোডের কাজ শেষ হলেই বাসে উঠলেই সরাসরি রাজধানীতে যেতে পারবেন কোথাও নামতে হবে না। আর এ সেতু নির্মিত হওয়ায় ইটনা, মিঠামইন ও অষ্টগ্রামের সঙ্গে সরাসরি সড়ক যোগাযোগ সম্ভব সহজ হবে। তিনি আরও বলেন, আমি এই অবহেলিত সংসদীয় আসন (কিশোরগঞ্জ-৩) অষ্টগ্রাম, মিঠামইন ও ইটনা উপজেলা থেকে আপনাদের ভোটে সাতবার নির্বাচিত হয়ে ডেপুটিস্পিকার, স্পিকার এখন রাষ্ট্রপতি হয়েছি। আমি আপনাদের আশা-প্রত্যাশা যেন পূরণ করে যেতে পারি সেই দোয়া করবেন।
নাগরিক কমিটির আহ্বায়ক ফজলুল হক হায়দারি বাচ্চুর সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ-৪ আসনের এমপি রাষ্ট্রপতির ছেলে রেজওয়ান আহম্মেদ তৌফিক, নিকলী-বাজিতপুর আসনের এমপি আফজাল হোসেন, জেলা প্রশাসক জি এস এম জাফর উল্লাহ প্রমুখ।

print