FaceBook twitter Google plus utube RSS Feed
  

২৯ জুন, ২০১৬ - ৩:২৫ অপরাহ্ণ

অল্পের জন্য রক্ষা পেলেন ঋত্বিক

2016

x

বিনোদন ডেস্ক :  বিশ্বব্যাপী সন্ত্রাসী হামলা দিনকে দিন বেড়েই চলেছে। সদ্য ইস্তাম্বুলের আতাতুর্ক আন্তর্জাতিক বিমানবন্দরে হামলা তার আরেকটি উদাহারণ। সেখানে আত্মঘাতি হামলায় এরই গতকাল মারা গেছেন প্রায় পঞ্চাশ জন মানুষ। আর এই বিমান বন্দরেই অল্পের জন্য বেঁচে গেলেন বলিউডের সুপারস্টার অভিনেতা ঋত্বিক রোশান।

মঙ্গলবার স্থানীয় সময় রাত ১১টার দিকে তিন বন্দুকধারী একে-৪৭ রাইফেল নিয়ে ইস্তাম্বুল বিমানবন্দরে হামলা চালায়।বিমানবন্দরে ঢুকে প্রথমেই তারা টার্মিনালে গুলি চালায়। পরে পুলিশ পাল্টা গুলি শুরু করলে হামলাকারীরা নিজেদের দেহের সঙ্গে বাঁধা বোমায় বিস্ফোরণ ঘটায়। আর এই হামলায় অন্তত পঞ্চাশজন মানুষের বেশি নিহত ও প্রায় দেড়শো মানুষের বেশি আহত হয়। এই হামলার অল্প সময় আগে সেখানেই অবস্থান করছিলেন বলিউড সুপারস্টার ঋত্বিক রোশান।

ইস্তাম্বুল বিমানবন্দরে এমন নৃশংস হামলার কিছুক্ষণ পরই নিরাপদ আছেন জানিয়ে টুইট করেন ঋত্বিক রোশান। টুইটে হামলার ঘন্টাখানেক আগেও বিমান বন্দরে ছিলেন জানিয়ে ঋত্বিক বলেন, ইস্তাম্বুল বিমানবন্দরে আমরা আটকে পড়েছিলাম। নির্দিষ্ট ফ্লাইট মিস করে পরের বিমানের জন্য অপেক্ষাও করছিলাম। কিন্তু পরের ফ্লাইট হওয়ার কথা ছিল পরের দিন। কিন্তু তার আগে ইকোনমি ক্লাসে টিকিট পেয়ে আগেই বিমানবন্দর ছেড়ে যাই।

এরপর ইস্তাম্বুল বিমানবন্দরে হামলার ভয়াবহতা উল্লেখ করে ঋত্বিক আরো একটি টুইট করেন। সেখানে তিনি বলেন আমাদের একসঙ্গে এইসব সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

প্রসঙ্গত, সদ্য স্পেনের মাদ্রিদে ‘আইফা অ্যাওয়ার্ড ২০১৬’ শেষ করে দুই ছেলেকে নিয়ে অবকাশ যাপনে বের হয়েছেন ঋত্বিক। তাদেরকে নিয়ে তিনি দক্ষিণ আফ্রিকা যাওয়ার কথা।

print