FaceBook twitter Google plus utube RSS Feed
  

২৯ জানুয়ারি, ২০১৫ - ৩:০৯ অপরাহ্ণ

অবশেষে শাকিব-অপু বসলেন বিয়ের পিঁড়িতে

x

1422538890

বিনোদন ডেস্ক : পরিবারের সদস্যদের সম্মতিতে অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন ঢালিউড সুপাস্টার শাকিব খান ও অভিনেত্রী অপু বিশ্বাস। বুধবার বিএফডিসির ৪ নম্বর ফ্লোরে ধুমধাম করেই তাদের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। অতিথি ছিল প্রায় পাঁচ শ। শাকিব-অপু ছাড়াও অনুষ্ঠানে তাদের বাবা-মাসহ নিকট আত্মীয় ও বন্ধু-বান্ধবরা উপস্থিত ছিলেন।

ভাবছেন রূপালী পর্দার মতো একসঙ্গে বাস্তব জীবনের সঙ্গী হলেন ঢালিউডের আলোচিত এ জুটি। কিন্তু না আসলে এতক্ষণ যে দৃশ্য আপনি মনে মনে এঁকেছেন সেটাও ছিলো সিনেমার পর্দার। মনতাজুর রহমান আকবর পরিচালিত মাই ডার্লিং সিনেমার গল্পের প্রয়োজনেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন তারা। আর গতকালই বিএফডিসির ৪ নম্বর ফ্লোরে মাই ডার্লিং সিনেমার শুটিংয়ের প্রয়োজনে শাকিব-অপুর এই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ প্রসঙ্গে সিনেমাটির পরিচালক মনতাজুর রহমান আকবর বলেন, ‘চমৎকার একটি প্রেমের গল্প নিয়ে মাই ডার্লিং সিনেমাটি নির্মিত হচ্ছে। আজ শাকিব-অপুর বিয়ের দৃশ্যের শুটিং চলছে। এ জুটিকে দর্শক সব সময়ই ভালোভাবে নিয়েছেন। আশা করছি এ সিনেমা তার ব্যতিক্রম হবে না।’

সিনেমায় আরও অভিনয় করছেন অমিত হাসান, প্রবীর মিত্র, রেহানা জলি ও কাবিলা।

সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পরিচালক মনতাজুর রহমান আকবর নিজেই। চিত্রগ্রহণ করছেন ইস্তফা রহমান। সংগীত কবির বকুল ও অমিত ব্যানার্জি। সম্পাদনা তৌহিদ হোসেন চৌধুরী।

print