FaceBook twitter Google plus utube RSS Feed
  

২২ এপ্রিল, ২০১৫ - ২:৫৭ অপরাহ্ণ

বাংলা ছবিতে অন্তরঙ্গ দৃশ্যে তিশা শাকিব

x

1429559712_shakib-tisha_thereport24-400x221

বিনোদন ডেক্স | গল্পের প্রয়োজনে বাংলা সিনেমায় কত কিছুই না করতে হয় সিনেমার নায়ক-নায়িকাকে! গণমাধ্যমে সে খবর আসে হরহামেশা। একটু খোঁজ-খবর নিলে বোঝা যাবে যে, গল্পের প্রয়োজনীয়তার শেষ বলে কিছু নেই। গল্পকে বাস্তবসম্মত করতে কিংবা আলোচনা তৈরি করার জন্য নির্মাতারাও শিল্পীকে দিয়ে অনেক কিছু করিয়ে নেন। এটা সিনেমার প্রচারে বেশ কাজে লাগে! আর শিল্পীরা সাক্ষাৎকারে বলেন, এটা নতুন অভিজ্ঞতা। কিংবা এর আগে এমন দৃশ্যে অভিনয় করিনি।

শাকিব খান ও নুশরাত ইমরোজ তিশার অভিনয় জীবনে এবার নিশ্চয়ই নতুন অভিজ্ঞতা হল! মেন্টাল- ইট ক্যান বি ইউর লাভ স্টোরি চলচ্চিত্রে রোমান্টিক দৃশ্যে অভিনয় করেছেন তারা। প্রথমবারের মতো তারা জুটি বেঁধেছেন এ চলচ্চিত্রে। এটাই তিশার প্রথম বাণিজ্যিক চলচ্চিত্র। তার উপস্থাপনাও বাণিজ্যিক। তাই এ চলচ্চিত্রের একটি দৃশ্যে শাকিব-তিশাকে অন্তরঙ্গ ভঙ্গিতে দেখে চমকে উঠেছেন কেউ কেউ।

অবশ্য ‘মেন্টাল’ এর শুটিং শুরুর আগেই তিশা বলেছিলেন, প্রথমবারের মতো বাণিজ্যিক চলচ্চিত্রে অভিনয় করছি। শাকিব খান আমাদের চলচ্চিত্রের জনপ্রিয় একজন নায়ক। অনেকের মতো তিনি আমারও পছন্দের শিল্পী। এবার তার সঙ্গে কাজ করব, অবশ্যই ভাল লাগছে।

চলচ্চিত্রে তিশার বাণিজ্যিকযাত্রার পথ বাতলে দিয়েছেন শামীম আহমেদ রনি। মেন্টাল তারও প্রথম সিনেমা। তিনি বলেন, ‘মেন্টালে সিমি চরিত্রে অভিনয় করেছেন তিশা। চরিত্রটির জন্য এমন একজন অভিনেত্রী দরকার ছিল, যার সবকিছু তিশার মধ্যেই আছে। আর দর্শকদের কাছে তিশার গ্রহণযোগ্যতা অনেক বেশি।

শাকিব-তিশার অন্তরঙ্গ দৃশ্যটি সম্পর্কে রনি বললেন, ‘শাকিব-তিশা একে অপরের ভালোবাসার মানুষ। প্রিয়জনের প্রতি ভালোবাসা প্রকাশের কিছু উপায় থাকে। এই দৃশ্যটি তেমনই। এই জুটির একটি গানও থাকছে। এ দৃশ্যের পরেই গান শুরু হবে।

print